লালমাইয়ে বাগমারায় উপ-সহকারী মেডিকেল অফিসার করোনায় আক্রান্ত

মোঃ জয়নাল আবেদীন জয় :

লালমাই উপজেলার বাগমারায় তোফায়েল আহমেদ নামের একজন উপ-সহকারী মেডিকেল অফিসার করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বরুড়া উপজেলার গালিমপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত। গত ২৮ মে বরুড়া সরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা তার নমুনা সংগ্রহ করেন। ২ জুন মঙ্গলবার দুপুরে তার করোনা পজেটিভ আসে। সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে তিনি করোনা পজিটিভ কোন রোগী থেকে সংক্রমিত হয়েছেন বলে ধারনা করা হচ্ছে। তার গ্রামের বাড়ী লালমাই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়নের চন্দ্রপুর হলেও তিনি বাগমারা দক্ষিণ বাজারস্থ একটি ভাড়া বাসায় বসবাস করেন। উপসর্গ দেখা দেওয়ায় ঈদুল ফিতরের আগে থেকে তিনি বাসার বাহিরে যাতায়াত বন্ধ করে বাসায় আলাদা কক্ষে থাকতে শুরু করেন। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।

বরুড়া থানার ওসির বেতার বার্তা পেয়ে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব মঙ্গলবার বিকালে করোনা পজিটিভ তোফায়েলের বাগমারাস্থ বাসা লকডাউন করিয়েছেন।

লালমাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা: জয়াশীষ রায় বলেন, করোনা পজেটিভ তোফায়েল আহমেদ বরুড়ায় কর্মরত হওয়ায় লালমাইয়ের পরিসংখ্যানে তার তথ্য যোগ হবে না। তবে বুধবার সকালে তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের নমুনা লালমাইয়ের স্বাস্থ্যকর্মীরা সংগ্রহ করবে।

উল্লেখ্য ২ জুন পর্যন্ত লালমাইয়ে ২৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ১৯৪ টি রিপোর্ট পেয়েছি। এদের মধ্যে ৫ জন পজেটিভ। সুস্থ হয়েছেন ৩ জন। পজেটিভ হয়ে মৃত্যু ১জন, উপসর্গ নিয়ে মৃত্যু ২জন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!